আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


সাতক্ষীরায় অজ্ঞান পার্টির সর্দারসহ আটক ৩

সাতক্ষীরায় অজ্ঞান পার্টির সর্দার আবুল খায়ের মিস্ত্রী ওরফে বাবুকে আটক করেছে পুলিশ। এসময় অজ্ঞান পার্টির আরও দুই সক্রিয় সদস্যকে আটক করা হয়।

শনিবার (৮ এপ্রিল) রাতে তাদের সাতক্ষীরা, যশোর ও খুলনা জেলা থেকে তাদের আটক করা হয়। পরবর্তীতে বোরবার দুপুর সাড়ে ৩ টায় সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

আটককৃতরা আসামীরা হলো, শ্যামনগর থানার চৌবাড়ীয়া গ্রামের জবেদ আলীর ছেলে অজ্ঞান পার্টির সর্দার আবুল খায়ের মিস্ত্রী ওরফে বাবু (৩৫) বাবুর স্ত্রী আয়েশা খাতুন, সাতক্ষীরা সদর থানার খানপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাগর হোসেন (২৫)

আটকের হওয়ার পর অজ্ঞান পার্টির সর্দার আবুল খায়ের বাবুর স্বীকারোক্তি মতে তাহার কালিগঞ্জ থানাধীন চৌবাড়ীয়া নিজ বাড়ি থেকে ৫ আনা ওজনের একটি স্বর্ণের আংটি, নগদ নয় হাজার টাকা, এক বোতল চেতনানাশক তরল পর্দার্থ, এক কৌটা চেতনানাশক গুড়া ও দুই বোতল পোর্টেবল গ্যাস রেন্স উদ্ধার করা হয়।

সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান জানান, সাতক্ষীরা জেলায় বিভিন্ন সময়ে নানা ধরনের চুরি সংঘটিত হয়ে আসছিলো। তার ধারাবাহিকতায় ৩১ মার্চ রাতে সাতক্ষীরা সদর থানাধীন এলকায় অজ্ঞান পার্টির সদস্যরা ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে চেতনানাশক ঔষধ স্প্রে করে নগদ ৯ হাজার টাকা ও ১০ আনা ওজনের স্বর্ণের কানের দুল যার মূল্য আনুমানিক ৫০ হাজার টাকা ও ২৫ হাজার টাকা মূল্যের ৫ আনা ওজনের একটি আংটি চুরি হয়। তাছাড়া সদর থানার আলীপুর কুলপোতা গ্রামের হারাণ চন্দ্রের বাড়িতে একই ভাবে চুরি সংঘটিত হয়। ভুক্তভোগীদের মামলার প্রেক্ষিতে অজ্ঞান পার্টির সর্দার বাবুকে আটক করা হয়েছে। এ সময় বাবুর স্ত্রী ও সহযোগী সাগরকে আটক করা হয়। অজ্ঞান পার্টির সর্দার বাবুর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫ টি মামলা রয়েছে। তার অপর সহযোগী সাগরের বিরুদ্ধে ৫ টি মামলা চলমান।

তিনি আরও জানান, ঈদকে সামনে রেখে অজ্ঞান পার্টি তৎপর হয়েছে। তাদের প্রতিহত করতে জেলা পুলিশ সর্বদা প্রস্তুত।


Top